করোনা আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ শনিবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে বিগ বিকে। টুইট করে কোভিড পজিটিভ হওয়ার কথা নিজেই জানিয়েছেন তিনি।

টুইটারে তিনি লেখেন, ”আমি কোভিড পজিটিভ…হাসপাতালে ভর্তি হতে চলেছি…কর্তৃপক্ষকে ইতিমধ্যেই জানিয়েছে হাসপাতাল…পরিবার ও স্টাফেদেরও পরীক্ষা চলছে…বিগত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন প্রত্যেককে পরীক্ষা করানোর অনুরোধ করছি।”

কেবল অমিতাভ বচ্চনই নন, কোভিড পজিটিভ জুনিয়র বচ্চনও। অভিষেক টুইট করে লেখেন,  ”আমি এবং বাবা দু’জনেই করোনা পজিটিভ। সামান্য লক্ষণ দেখা গিয়েছে আমাদের। সত্বর হাসপাতালে ভর্তি হয়েছি। পরিবারের সদস্য ও স্টাফেদের পরীক্ষা চলছে। আতঙ্কিত হবে না।”  বিএমসি তাদের সঙ্গে যোগাযোগ করেছে বলেও টুইটে জানিয়েছেন অভিষেক।

সুজিত সরকারের গুলাবো সিতাবো ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে শেষ দেখা গিয়েছে বলিউড শাহেনশাকে। করোনার প্রভাবেই সিনেমাহলে মুক্তি না পেয়ে আমাজন প্রাইমে দেখানো হয়েছে এই কমেডি ড্রামা।

সম্প্রতি কেবিসির ১২ সিজনে সঞ্চালনা করবেন বলে জানা গিয়েছে। মে থেকে এই শোয়ের জন্য অডিশনও শুরু হয়েছে। কিন্তু বর্ষীয়ান অভিনেতার করোনা আক্রান্তের খবরে আতঙ্কে বলিউড। দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

SHARE THIS ARTICLE