চিলি শেকর রেষ্টুরেন্টের পক্ষ থেকে লেটারকিনি ইউনিভার্সিটি হাসপাতালে দ্বিতীয় ধাপে খাবার বিতরণ

ওবায়দুর রহমান রুহেল – ডোনেগাল প্রতিনিধিঃ রিপোর্টঃ করোনাযোদ্ধা HSE স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্থানীয় বাংলাদেশী রেষ্টুরেন্ট চিলিশেকরের পক্ষ থেকে লেটারকিনি ইউনিভার্সিটি হাসপাতালকর্মীদের উপহার সামগ্রী হিসেবে দুপুরের খাবার পৌছে দেয়া হয়।হাসপাতালের গাইনী,মেডিসিন, আইসিইউ,সার্জারীসহ বিভিন্ন ডিপার্টমেন্টে কর্মরত প্রায় ১০০ জন স্বাস্থ্যকর্মীদের মধ্যে এসব খাবার বিতরণ করা হয়। উক্ত খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী জনাব শামিম আহমেদ, ডোনেগাল বাংলাদেশী কমিউনিটির চেয়ারপার্সন শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ মুহাম্মাদ রফিক উল্লাহ,রেস্টুরেন্টটির ম্যানেজার জনাব সাঈদ আহমেদ,বাংলাদেশী কমিউনিটির সাংগঠনিক সম্পাদক জনাব ওবায়দুর রহমান রুহেল,ডাঃ আজিজুর রহমান, লেটারকিনি লিডার পত্রিকার সম্পাদক জনাব পাডী কেলী।

দ্যা চিলিশেকর রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী ও ডোনেগাল বাংলাদেশী কমিউনিটির ভাইস চেয়ারপার্সন জনাব শামিম আহমেদ আজকের খাবার বিতরণ কার্যক্রম পরিচালনা করার সময় নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন ” দ্যা চিলিশেকর রেস্টুরেন্ট লেটারকিনিতে দীর্ঘ এক যুগ ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

স্থানীয় আইরিশ কমিউনিটির সহযোগিতার কারণেই তা সম্ভব হয়েছে। তাই কমিউনিটির এই দুঃসময়ে খাবার সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দ অনুভব করছি।গত মাসেও আমরা খাবার বিতরণ করেছিলাম আজ দ্বিতীয় ধাপে খাবার বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম পরিচালনা করতে গিয়ে স্থানীয় ডোনেগাল বাংলাদেশী কমিউনিটির স্বেচ্ছাসেবকসহ রেস্টুরেন্টের সকল স্টাফ ও শুভাকাঙ্ক্ষী যারা আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি “।

ডোনেগাল বাংলাদেশী কমিউনিটির চেয়ারপার্সন জনাব ডাঃ মুহাম্মাদ রফিক উল্লাহ চিলি শেকরের এই উদ্যোগকে স্বাগত জানান পাশাপাশি ডোনেগাল বাংলাদেশী কমিউনিটির ব্যবসায়ী নেতৃবৃন্দ যারা বিভিন্ন সময় উপহার সামগ্রী নিয়ে স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে ধন্যবাদ জানান। উল্লেখ্য ডোনেগালে চিলিশেকরের পাশাপাশি বাংলাদেশী মালিকানাধীন অধিকাংশ রেস্টুরেন্টেনই বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে স্বাস্থ্য কর্মীদের পাশে দাঁড়িয়েছে যা স্থানীয় আইরিশ কমিটিতে বাংলাদেশী কমিউনিটির মুখ উজ্জ্বল করেছে

SHARE THIS ARTICLE