আইন অঙ্গনে মতিন খসরুর অবদান ছিল অপরিসীম: মির্জা ফখরুল

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মতিন খসরুর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিএনপি। দলের পক্ষ থেকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই শোকবার্তা প্রকাশ করেন। বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশিষ্ট আইনজীবী, রাজনীতিক ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শোকবার্তায় বিএনপি মহাসচিব আবদুল মতিন খসরুকে দেশের একজন খ্যাতনামা আইনজীবী ও প্রাজ্ঞ রাজনীতিবিদ হিসেবে উল্লেখ করে বলেন, আইন অঙ্গনে তার অবদান ছিল অপরিসীম। একজন সুদক্ষ ও প্রাজ্ঞ রাজনীতিবিদ হিসেবে দেশের রাজনীতিতেও তিনি ভূমিকা রেখেছেন। তার মৃত্যুতে আমি তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম আবদুল মতিন খসরুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কুমিল্লা-৫ (ব্রাহ্মণপাড়া-বুড়িচং) আসনের সংসদ সদস্য মতিন খসরু বুধবার বিকেল ৪টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭১ বছর।

SHARE THIS ARTICLE