অল বাংলাদেশী এসোসিয়েশন অফ আয়ারল্যান্ডের ইংরেজী নববর্ষ ২০২৩ এর শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তিঃ অল বাংলাদেশী এসোসিয়েশন অফ আয়ারল্যান্ড (আবাই) এর কার্য্যকরি কমিটির পক্ষ থেকে আয়ারল্যান্ডে বসবাসরত সকল বাংলাদেশী ভাই বোনদের জানাচ্ছি এক রাশ ফুলেল শুভেচ্ছা। ২০২৩ সাল নতুন একটি বছর আমাদের সামনে উপস্থিত হয়েছে। আমরা প্রত্যয় নিয়ে আশা করি প্রতিটি বাংলাদেশী প্রবাসে এবং স্বদেশে সুস্থ এবং কর্মঠ থাকুন। সুখ এবং সাফল্য আমাদের জীবনকে সুন্দর করে তুলুক। আমাদের বর্তমান এবং ভবিষ্যৎ প্রজন্ম স্ব-স্ব ক্ষেত্রে অসামান্য কর্মদক্ষতা প্রদর্শন করে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করুন।

নতুন বছরে আমরা সকল প্রবাসী বাংলাদেশীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। ২০২২ সাল আমাদের জন্য গুরুত্ত্বপূর্ন ছিল, সকল প্রতিকূলতা অতিক্রম করে আমরা একটি সফল নির্বাচন পেয়েছি। এই নির্বাচনের পর ইতিমধ্যে “আবাই” কার্য্যকরি পরিষদ দুটি সভা করেছে এবং আগামী ৮ই জানুয়ারি’২২ রবিবার কর্কে কার্য্যকরি পরিষদের তৃতীয় সভায় মিলিত হতে যাচ্ছে। ইতিমধ্যে “আবাই” কার্য্যকরি পরিষদের উদ্যোগে ডাবলিনে একটি ধর্মীয় আলোচনা সভা সফলভাবে অনুষ্ঠিত করেছে। গত ১৯শে ডিসেম্বর’২২ ডাবলিনের আল সা’আ মিলনায়তনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রদর্শিত হয় প্রামাণ্য চিত্র, অনুষ্ঠিত হয় একটি আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আমরা আশা করি “আবাই” ২০২৩ সালে আপনাদের প্রত্যাশা পূরণে কার্য্যকরি ভূমিকা রাখতে সক্ষম হবে। আমরা আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি। আমরা সকলের কার্য্যকরি ঐক্যবদ্ধ কার্য্যক্রম প্রত্যাশা করছি।

ডাঃ মোঃ জিন্নুরাইন জায়গীরদার                                                      আনোয়ারুল হক

প্রেসিডেন্ট, আবাই                                                                       মহাসচিব, আবাই

SHARE THIS ARTICLE