কুষ্টিয়ায় একই পরিবারের সাতজনের ইসলাম ধর্ম গ্রহণ

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ কুষ্টিয়ার দৌলতপুরে সনাতন হিন্দু ধর্ম ছেড়ে এক পরিবারের সাত সদস্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। উপজেলার বাজুডাঙ্গা গ্রামের কানু চন্দ্র দাস, তার ছেলে নবকুমার দাস তাদের স্ত্রী সন্তানদের নিয়ে একসঙ্গে ইসলাম ধর্ম গ্রহণ করেন।তারা সকলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাজুডাঙ্গা গ্রামের বাসিন্দা।

সোমবার(৭ আগস্ট) দুপুরে তারা কুষ্টিয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-১ কুষ্টিয়ায় উপস্থিত হয়ে পরিবারের সকলে এফিডেফিটের মাধ্যমে সনাতন ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ পূর্বক কানু চন্দ্র দাস থেকে মো. আব্দুর রহমান, নব কুমার দাস থেকে মো. ইব্রাহিম নাম ধারণ করেন। পরিবারের অন্য সদস্যরাও একই সাথে তাদের নাম পরিবর্তন করেন।

সদ্য ইসলাম ধর্ম গ্রহণকারী মো. ইব্রাহিম জানান, দু-বছর আগে আমার ছোট ভাই প্রেম কুমার দাস ইসলাম ধর্ম গ্রহণ করে। বর্তমানে তার নাম আব্দুল্লাহ আল সাইফ। সে পলিটেকনিক ইন্সটিটিউটে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শেষ করে ইসলাম ধর্ম গ্রহণ করার পর আবার সে মাদরাসায় লেখাপড়া করছে। তার আচার আচরণ ও ধর্মীয় রীতিনীতি পালন দেখে আমরা মুগ্ধ হই। আমরা স্ব-প্রণোদিত হয়ে পরিবারের সবাই ইসলাম ধর্ম গ্রহণ করার সিদ্ধান্ত গ্রহণ করি।

SHARE THIS ARTICLE