ক্যান্সার সচেতনামূলক অনুষ্ঠান আগামীকালঃ সকল বাংলাদেশীদের যোগদানের অনুরোধ

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ আগামীকাল মঙ্গলবার, ১০ই নভেম্বর ২০২০ সকাল ১০ ঘটিকায় শুধুমাত্র বাংলা ভাষাভাষীদের উদ্দেশ্যে ক্যান্সার সচেতনতামূলক অনুষ্ঠান হতে যাচ্ছে। এই অনুষ্ঠানে বাংলাদেশী কমিউনিটির সকলকে অংশগ্রহণের আহবান জানিয়েছেন প্রেসিশন অনকলোজী, আয়রল্যান্ডের অন্যতম ক্যান্সার বিশেষজ্ঞ প্রতিষ্ঠান। এক ঘণ্টার জুমভিত্তিক এই অনুষ্ঠানে আয়ারল্যান্ডের বিশিষ্ট ক্যান্সার বিশেষজ্ঞগন উপস্থিত থেকে ক্যান্সার প্রতিরোধ, দ্রুত এবং আগেভাগে নির্নয় এবং বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার প্রাপ্ত সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করবেন।

আইরিশ বাংলাপোষ্ট পত্রিকা মনে করে এই অনুষ্ঠান আমাদের বাংলাদেশী কমিউনিটির জন্য বিশেষ করে মহিলাদের সচেতন হওয়ার জন্য একটি বিশেষ প্রাপ্ত সুযোগ। আমরা কেউই চাইনা এই রোগ আমাদের কাউকে ক্ষতিগ্রস্থ করুক, তাই এই অনুষ্ঠান আমাদেরকে আগেভাগে সচেতন করবে বলেই আমাদের বিশ্বাস।

প্রেসিশন অনকোলজী আয়ারল্যান্ডকে কমিউনিটির পক্ষ থেকে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য আগাম কৃতজ্ঞতা জানিয়ে আমাদের কমিউনিটির সকলকে সংযুক্ত হওয়ার আহবান জানাচ্ছি।

জুম লিংক নিম্নে প্রদত্ত হলো

Topic: Invisible Spectrum – Bangladeshi Community Group Time: Nov 10, 2020 10:00 AM Dublin Join Zoom Meeting https://ucd-ie.zoom.us/j/83036478045?pwd=VVdIelEwVmQxalIyZXBqWkNkMjdLdz09 Meeting ID: 830 3647 8045 Passcode: 710201

SHARE THIS ARTICLE