পর্তুগালে সড়ক দুর্ঘটনায় ২ প্রবাসীর মৃত্যু

রনি মোহাম্মদ (লিসবন পর্তুগাল)- পর্তুগালের সান্তারাইম জেলার ইনট্রোকামেন্টো শহরে গতকাল ৯ জুলাই রাতে গাড়ি দুর্ঘটনায় ২ জন প্রবাসী বাংলাদেশি নিহত এবং ৩ পর্তুগীজ আহত হয়েছে। গতকাল সন্ধ্যার পর কাজ শেষে কোম্পানির গাড়ী করে বাসায় ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় শাহিনুর রহমান (২৭) এবং ইব্রাহীম আখন্দ (৪১) ২ জন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

মরহুম শাহিনুর রহমান (২৭) গ্রাম দক্ষিণ বালুখন্ড, ইউনিয়ন শোল্লা, উপজেলা নবাবগঞ্জ, জেলা ঢাকা এবং ইব্রাহীম আখন্দ (৪১) মাদারীপুর জেলার রাজৈর থানার বাসিন্দা। দূর্ঘটনার পর স্হানীয় জিএনআর পুলিশ, ডাক্তার এসেছে সকলের স্বাস্থ্যগত পরীক্ষা করে প্রবাসী বাংলাদেশি ২ জনকে মৃত ঘোষণা করে এবং ১ জন পর্তুগীজ নাগরিককে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য লিসবনের পাঠানো হয়েছে এবং বাকী ২ জন পর্তুগীজ নাগরিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
দূর্ঘটনার স্হলে মৃত ২ প্রবাসীকে সান্তারাইম সেন্ট্রাল হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়। বর্তমানে তাদের লাশের বিষয়ে স্হানীয় প্রশাসনের সাথে বাংলাদেশ দূতাবাস এবং লিসবনের কমিউনিটির নেতৃবৃন্দ বিষয়টি নিয়ে যোগাযোগ করছে।

উল্লেখ্য, শাহীনুর এবং ইব্রাহীম ২ জন সান্তারাইমের ইনট্রোকামেন্টো শহরে একটি স্হানীয় পর্তুগীজ ওয়ার্কশপ এবং পেন্টিং কোম্পানিতে গত ৫ জুলাইতে যোগদান করেন। ২ প্রবাসীর মৃত্যুতে লিসবন সহ গোটা পর্তুগালের বাংলাদেশ কমিউনিটিতে বর্তমানে শোকের ছায়া নেমে এসেছে।

SHARE THIS ARTICLE