বাংলাদেশ স্পোর্টস এসোসিয়েশন অফ আয়ারল্যান্ডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ গতকাল মঙ্গলবার বাংলাদেশ স্পোর্টস এসোসিয়েশন অফ আয়ারল্যান্ডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। ডাবলিনের টাইমন পার্কে প্রথমবারের মতো বনভোজনের জাঁকজমকপূর্ণভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়

আয়ারল্যান্ডের বিভিন্ন স্থান থেকে প্রবাসী বাংলাদেশীরা দুপুর ১২ টার পর থেকে বনভোজনের স্থলে আসতে শুরু করেন। বৈরী আবহাওয়ার কারণে বনভজনে আশানুরূপ লোক সমাগম হয়নি।


দিনভর আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মেয়েদের পিলো পাস, আইকিউ টেষ্ট, ঝুড়তে বল নিক্ষেপ, সুই সুতা দৌড়, বাচ্চাদের দৌড় প্রতিযোগিতা ও বিস্কুট দৌড়, বড়দের হাড়ি ভাঙ্গা ও বস্তা দৌড়, ছোট্ট সোনামণিদের জন্য দুই্টা বাউন্সি ক্যাসেল। চাচা ভাতিজাদের রশিটানা রাফেল ড্রসহ বিভিন্ন আনন্দ-উল্লাসে মেতে ওঠেন। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জনাব এ,কে, আজাদ এর উপস্থাপনায় পাণবন্ত হয়ে উঠে বনভোজন স্থল।

বনভোজনে উপস্থিত ছিলেন অল বাংলাদেশী এসোসিয়েশন অফ আয়ারল্যান্ডের প্রসিডেন্ট জিন্নুরাইন জায়গীরদার, সাধারন সম্পাদক আনোয়ারুল হক,জহিরুল ইসলাম জহির, মনিরুল ইসলাম, নব নির্বাচিত কাউন্সিলর আজাদ তালুকদার, মাসুদ সিকদার, মোহাম্মদ মোস্তফা, মোস্তাফিজুর রহমান, আক্তার হোসেন, হামিদুল নাসির,নাজমুল ইসলাম মানিক, রাব্বি খান, ফিরোজ আহমেদ,শায়লা শারমিন নিপা, শহিদুল ইসলাম রনি, বদরুজ্জামান মাসুম, শিহাবুদ্দৌলা বিজয়, হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসেন,গোলাম মোর্শেদ কামরুল, হুমায়ুন কবির অপু, রন্টি চৌধুরী, জাকারিয়া প্রধানসহ কমিউনিটির ব্যাক্তিবর্গ।

বনভোজন স্থলে দুইটি বাংলাদেশী কাপড়ের স্টল, হরেক রকম দেশীয় মুখোরোচক খাবারের তিনটি স্টল ও একটি আইস্ক্রিমের স্টল ছিল। বনভোজনের অনুষ্ঠান শেষে রাফেল ড্র ও পুরুষ্কার বিতরন করা হয়।

BSAI এর প্রেসিসিডেন্ট জনাব চুন্নু মাতবর আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

SHARE THIS ARTICLE