শাকিব-বুবলির বিচ্ছেদ হয়েছে ৮ মাস আগে, ঘোষণা যেকোনো সময়

আইরিশ বাংলাপোষ্ট অনলাইন ডেস্কঃ অপু বিশ্বাস -শাকিবের প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি ফেসবুকে দিয়ে দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করেন শবনম বুবলী। এবার শাকিব খানের সঙ্গে তিনটি ছবি দিয়ে নিজেদের বিয়ে ও ছেলে শেহজাদ খান বীরের জন্ম তারিখ জানালেন তিনি।

গোপনে বিয়ে ও সন্তানের বিষয়টি হুট করেই প্রকাশ করলে বিষয়টি স্বীকার করেন শাকিব খানও। তবে সে সময় থেকেই চলছিল তাদের সংসার ভাঙার গুঞ্জন। কিন্তু এবার সেই গুঞ্জনই সত্যি হয়েছে।

একাধিক সূত্রে জানা যায়, ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। আগামীতে যে কোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন।

Shakib is returning to shooting with Bubli

সম্প্রতি অভিনেত্রী বুবলী ফেসবুক পোস্টে জানিয়েছিলেন ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা বলেননি।

এদিকে অপু-বুবলির পর শাকিবের সঙ্গে অন্য নায়িকার প্রেমের গুঞ্জনও রটেছে মিডিয়াতে। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবি দিয়ে ঢালিউডে অভিষেক করেন শবনম বুবলী। এরপর তারা ধারাবাহিক এক ডজন ছবিতে একসঙ্গে কাজ করেন।

তবে শাকিবের সাথে বিচ্ছেদের বিষয়টি অস্বীকার করে বুবলীর জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদের কথা কেউ একজন ছড়াচ্ছেন। তিনি বলেন, ‘ এ ধরনের কথা কে বা কারা ছড়াচ্ছে আমি বুঝতে পারছি না। তবে শিগগিরই জানতে পারব।’

Shakib Khan : দ্রুতই বিয়ে করছেন শাকিব খান; দেখা হচ্ছে পাত্রী - বিনোদন |  Hungama24| Most Popular Bangla News | Entertainment l বিনোদন News in  Bengali, Latest বিনোদন

সবকিছুর পরও নেটিজেনদের প্রশ্ন-  শাকিব বুবলি কি আদৌ একসঙ্গে থাকছেন? নাকি অপু বিশ্বাসের পথেই হাঁটবেন…।

এর আগে করে ২০১৭ সালের ১০ এপ্রিল দুই বছরের সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু। আব্রহাম নায়ক শাকিবের সন্তান বলে জানান এ অভিনেত্রী।

জানা যায়, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। আব্রহাম শাকিব-অপুর সন্তান। পরে বিষয়টি শাকিবও স্বীকার করে নেন। কিন্তু সে সময় শাকিব সম্পর্কে জড়িয়ে পড়েন বুবলীর সঙ্গে। ফলে ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির দাম্পত্য জীবনের।

SHARE THIS ARTICLE