স্পেন বিএনপির প্রতিবাদ সভা

সিদ্দিকুর রাহমান, স্পেন থেকেঃ বাংলাদেশ জাতীয়তাবাদি দল স্পেন বিএনপির উদ্যোগে ঢাকার বিভাগীয় সমাবেশে নেক্কার জনক হামলা মামলা ও কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে এক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১০ ডিসেম্বর)রাত দশ ঘটিকায় স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার দেশ রেস্টুরেন্টে স্পেন বিএনপির আহবায়ক মোজাম্মেল হোসেন মনুর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক রমিজ উদ্দিন এবং সিনিয়র যুগ্ন সচিব আবু জাফর রাসেল এর সঞ্চালনায় প্রতিবাদ সভা শুরু হয়। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র যুগ্ন আহবায়ক নুর হোসেন পাটোয়ারী, যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন মনির,হেমায়েত খান, এস এম আহমেদ মনির, সৈয়দ মাসুদুর রহমান নাসিম,কাজী জসিম, যুগ্ন সচিব আব্দুল আউয়াল খান, শহিদুল ইসলাম, বিল্লাল হোসেন শাকিল, আব্দুল মজিদ সুজন,আসাদ আলী সহ নেতৃবৃন্দ।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের সাবেক ধর্ম সম্পাদক খিজির আহমদ। সভায় উপস্থিত ছিলেন যুগ্ন সচিব জাকিরুল ইসলাম জ্যাকি,হুমায়ুন কবির রিগান,বিপ্লব আহমেদ,আবু বক্কর,আহবায়ক কমিটির সদস্য আমির হোসেন, শাহাবুদ্দিন আহমেদ, ইয়াসিন আরাফাত শুভ, রায়হান আহমেদ, ইঞ্জিনিয়ার আসাদ উদ্দিন, লুৎফুর রহমান, কোখন আহমদ প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন বিজয়ের মাস ডিসেম্বর।

No description available.

এই বিজয়ের মাসে এই খুনি,অবৈধ, ফ্যাসিস্ট সরকারের রক্ষীবাহিনী আমাদের পার্টি অফিসের সামনে ন্যাক্কারজনকভাবে সাধারণ জনতার বুকে গুলি চালিয়ে ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে।আমরা স্পেন বি এন পি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে আমাদের কেন্দ্রীয় নেতাদের মুক্তি দিতে হবে। বক্তারা আরও বলেন আজ সারা দেশের সারা পৃথিবীর মানুষ দিন গুনছে কীভাবে এই ভয়াবহ, খুনি, বর্বর সরকারের হাত থেকে বাংলাদেশের মানুষ মুক্তি পাবে।

SHARE THIS ARTICLE