গাজীপুর সিটি নির্বাচনঃ জাতীয় পার্টির প্রার্থীর ইশতেহার ঘোষণা

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন নির্বাচনী ইশতেহার পেশ করেছেন। গতকাল সকালে নগরীর দক্ষিণ ছায়াবীথি এলাকার গাজীপুর সেন্ট্রাল পাবলিক কলেজের হল রুমে তিনি এ ইশতেহার ঘোষণা করেন। এ সময় তিনি নির্বাচিত হতে পারলে গাজীপুরকে একটি সন্ত্রাস ও মাদকমুক্ত নগরী হিসেবে গড়ে তুলতে কার্যকর পদক্ষেপ গ্রহণ ও নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে ওয়ার্ডভিত্তিক কমিউনিটি পুলিশের ব্যবস্থা করবেন বলে জানান।

তিনি তার লিখিত ইশতেহার পাঠকালে উল্লেখ করেন, গাজীপুর সিটি করপোরেশনকে আধুনিক স্থাপত্যবিদ ও নগর পরিকল্পনাকারীদের সহযোগিতায় একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলবেন। মেধাভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে সৃজনশীল আধুনিক ও প্রযুক্তিনির্ভর শিক্ষা ব্যবস্থা গড়ে তুলে শিক্ষার গুণগত মান উন্নয়নে বিশ্বমানের স্কুল, কওমি মাদ্রাসা, কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করাসহ নগরবাসীর নিরাপত্তা, যোগাযোগের উপযোগী নতুন নতুন রাস্তা, ফুটপাত নির্মাণসহ যানজট নিরসন ইত্যাদি এ ইশতেহারে বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে।

নাগরিকদের সহযোগিতায় সিটিকে পেশিশক্তি, মাস্তানি, টেন্ডারবাজি মুক্ত সব অনৈতিক প্রভাববলয়মুক্ত করার অঙ্গীকার রয়েছে এ ইশতেহারে। রাস্তা প্রশস্তকরণ ও ড্রেনসহ টেকসই রাস্তা, যানজট নিরসনের জন্য জয়দেবপুর রেল ক্রসিংয়ে ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন স্থানে ফ্লাইওভার নির্মাণ ও নগরবাসীর চলাচলের জন্য চক্রাকার সিটিবাস এবং ঢাকা পর্যন্ত বিশেষ বাস সার্ভিসের ব্যবস্থা, উন্নতমানের বাস টার্মিনাল, বাস স্টপেজ নির্মাণের কথাও উল্লেখ করেছেন এ ইশতেহারে।

প্রতিটি ওয়ার্ডে কমিউনিটি হেলথ সেন্টার করার মাধ্যমে সর্বসাধারণের চিকিৎসাসেবার ব্যবস্থা, গার্মেন্টস শ্রমিক ও অন্যান্য শ্রমিকের জন্য গাজীপুর মহানগর শ্রম হাসপাতাল নির্মাণের অঙ্গীকারও রয়েছে তার ইশতেহারে।

লাঙল প্রতীকের প্রার্থী সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিন গাজীপুর সিটিকে বাংলাদেশে একটি মডেল সিটি হিসেবে গড়ে তোলার জন্য সবার সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন।

ইশতেহার ঘোষণার সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, কেন্দ্রীয় সদস্য হারুনুর রশিদ, অ্যাডভোকেট মনোয়ার হোসেন, শেখ মাসুদুল আলম টিটু, জাকির হোসেন, জাতীয় পার্টির নেতা জহিরুল ইসলাম সরকার, আশরাফুল ইসলাম আলম, আব্দুস সালাম মোল্লা, আমান উল্লাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।

SHARE THIS ARTICLE