আইরিশ বাংলাপোষ্টের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ আসসালামুয়ালাইকুম । ঈদ মোবারক। আয়ারল্যান্ড তথা সারা বিশ্বের সকল বাংলাদেশী ভাই বোনদের আইরিশ বাংলাপোষ্টের পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।


প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো ৷


ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমাদের বিশ্বাস। ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক।


করোনা মহামারি সঙ্কট ও পরবর্তী অর্থনৈতিক বিপর্যয়ে প্রবাসী বাংলাদেশিদের বেশিরভাগই অর্থনৈতিক দুর্দশার শিকার হয়েছেন। অর্থনৈতিক সঙ্কটে তারা চোখে-মুখে অন্ধকার দেখছেন। এই অনিশ্চিত অর্থনৈতিক ধাক্কা সামলাতে হিমশিম খাচ্ছেন প্রবাসীরা। অপরদিকে বাংলাদেশের উত্তর মধ্যাঞ্চল বন্যায় প্লাবিত। ক্ষত বিক্ষত বাংলাদেশ।
ঠিক এমনই সঙ্কটময় সময়ে আমরা আপনাদের মাঝে পৌছে দিচ্ছি প্রতিদিন ঘটে যাওয়া দেশ বিদেশের শির্ষ খবর গুলো।

আয়ারল্যান্ডে বসবাসরত সকল বাংলাদেশী ভাইবোন সহ বিশ্বের সকল বাংলাদেশীদের সুখে দূঃখে পাশে থাকার দৃঢ় প্রত্যয় আইরিশ বাংলা পোষ্ট। আইরিশ বাংলাপোষ্টের সাথেই থাকুন। আমরা আপনার সহযোগীতা কামনা করছি। সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিরাপদে থাকুন।
আবারও সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক

SHARE THIS ARTICLE