দুই ঘন্টার ব্যাবধানে মা ও বড় ভাইকে হারালেন ফেনীর সাংসাদ নিজাম উদ্দিন হাজারী

মাত্র দুই ঘণ্টার ব্যবধানে মা ও নিজের বড় ভাইকে হারালেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এ অবস্থায় হাজারী পরিবারে শোকে ছায়া নেমে এসেছে। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন।

জানা যায়, রোববার সকাল ১০টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী। এর আগে শনিবার দিবাগত রাতে বুকে ব্যথা অনুভব করলে জসিম উদ্দিন হাজারীকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার মাত্র দুই ঘণ্টার মাথায় অর্থাৎ দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমন্ডিতে বড় মেয়ের বাসায় মারা যান নিজাম উদ্দিন হাজারীর মা দেলাফরোজ বেগম।

জানা যায়, দীর্ঘদিন ধরে দেলাফরোজ বেগম বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ঢাকা ও সিঙ্গাপুরেও চিকিৎসা নিয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ের জননী।

ফেনী শহরের মাস্টারপাড়ায় হাজারী বাড়ির পারিবারিক কবরস্থানে মা ও ছেলেকে দাফন করা হবে বলে জানা গেছে।

এমপি নিজাম উদ্দিন হাজারীর চাচাতো ভাই ও ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী গণমাধ্যমকে জানান, লাশ ঢাকা থেকে ফেনী আনা হচ্ছে। পরিবারের সঙ্গে কথা বলে জানাজার সময় নির্ধারণ করা হবে।

SHARE THIS ARTICLE