কুয়েতে অগ্নিকাণ্ডে দুই প্রবাসী বাংলাদেশির মৃত্যু

নাসের উদ্দিন, কুয়েত প্রতিনিধি:কুয়েতের বাংলাদেশি অধ্যুষিত অঞ্চল জিলিব আল সুয়েখ এলাকায় অগ্নিকাণ্ডে নিহত দুই বাংলাদেশির পরিচয় মিলেছে। নিহত দুইজন হলেন, ঢাকা জেলার কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের রাজা বাড়ি গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে আসাদুল ইদ্রিস এবং একই উপজেলার অগ্রখলা গ্রামের আবুল হোসেনের ছেলে ইমরান হোসেন।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে জিলিব আল সুয়েখ অঞ্চলে একটি তিনতলা বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আরদিয়া এলাকা থেকে আগুন নির্বাপক দল ছুটে যায়। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে আগুনে পুড়ে নিহত হন দুই বাংলাদেশি।

স্থানীয় সংবাদমাধ্যম আরব টাইমস জানিয়েছে, আবাসিক ভবনের ভেতরে আগুনে পুড়ে তিন জনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও দু’জন আহত হয়েছে।

আগুনের সূত্রপাত সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। আহতদের সুচিকিৎসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় আরব টাইমস।

এদিকে অগ্নিকাণ্ডে নিহত আসাদুল ইদ্রিস এবং ইমরান হোসেনের আত্মীয় স্বজনদের নিচের নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়। ফরিদ হোসেন, কল্যাণ সহকারী- +৯৬৫৯৪৪২৯৭৪৪। তৌহিদুল ইসলাম মজুমদার, কল্যাণ সহকারী – +৯৬৫৯৯৫৩৬৭৪৩।

SHARE THIS ARTICLE