জাতীয় সংসদের সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া আর নেই

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ সিলেট বিভাগের কৃতি সন্তান, জাতীয় সংসদের সাবেক হুইপ ও সংসদ সদস্য ও জালালাবাদ এসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া (৮৪) ইন্তেকাল করেছেন। তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ছিলেন। গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রবীণ রাজনীতিবিদ ও সুনামগঞ্জ-৪ আসনের সাবেক এই সংসদ সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল বলেন, ‘বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আসপিয়াকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক তাঁকে তখন মৃত ঘোষণা করেন।’

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয়ের মাঠে সাবেক এই সংসদ সদস্যের জানাজা অনুষ্ঠিত হবে বলে জানান বিএনপিনেতা নুরুল। তিনি আরও বলেন, তাঁকে সিলেটে দাফন করার কথা রয়েছে।তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে  জালালাবাদ এসোসিয়েশন। মহান আল্লাহ পাক মরহুমকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন,আমীন।

SHARE THIS ARTICLE