নেইমারের বিমানের জরুরি অবতরণ

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ বার্বাডোজ থেকে ব্রাজিলে যাওয়ার পথে ‘অজ্ঞাত’ কারণে জরুরি অবতরণে বাধ্য হয়েছে ব্রাজিলিয়ান মহাতারকা নেইমারের ব্যক্তিগত বিমান। কি কারণে এবং কোন বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে বিমানটি তা নিশ্চিত হওয়া না গেলেও যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম সান জানিয়েছে, জরুরি অবতরণের পর বিমানটি ফের উড্ডয়ন করে এবং নিরাপদে ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলে পৌঁছায়।

যুক্তরাষ্ট্র এবং ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ছুটি কাটিয়ে মঙ্গলবার দেশের উদ্দেশে উড়াল দিয়েছিলেন নেইমার। এদিন সকালে বোন রাফায়েলার সঙ্গে বিমানবন্দরের রানওয়েতে একটি বিমানের সামনে দাঁড়ানো ছবি পোস্ট করেছিলেন নেইমার, বিমানে চড়ার পরও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছিলেন তিনি। তবে জরুরি অবতরণে বাধ্য হওয়া নিজের ব্যক্তিগত বিমানে করেই ব্রাজিলে ফিরছিলেন কিনা নেইমার সেটা নিশ্চিত হওয়া যায়নি।

সান জানিয়েছে, এম্ব্রেয়ার লিগ্যাসি ৪৫০ মডেলের একটি ব্যক্তিগত বিমান রয়েছে নেইমারের, বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১২৩ কোটি টাকা। জরুরি অবতরণ করা বিমানটি এটিই কিনা তা অবশ্য জানা সম্ভব হয়নি।

ব্যক্তিগত বিমান ছাড়াও বিলাসী জীবনযাপনে অভ্যস্ত নেইমারের রয়েছে আট আসন বিশিষ্ট একটি হেলিকপ্টারও। মার্সিডিজ ব্র্যান্ডের ব্যাটম্যান-স্টাইলের সেই হেলিকপ্টার কিনতে তার খরচ করতে হয়েছে ১১৪ কোটি টাকা।

SHARE THIS ARTICLE