ফেনীতে দ্বিতীয় দফায় করোনা ভ্যাকসিন পেয়েছেন ৬৪ হাজার ৭৩৫ জন

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ ফেনীতে দ্বিতীয় দফায় করোনা ভ্যাকসিন পেয়েছেন ৬৪ হাজার ৭৩৫ জন। মঙ্গলবার দিনভর জেলার ৬১টি বুথে সিনোফার্মার এ টিকা দেওয়া হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলার ৪৩টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় গণদিকা দানের জন্য অস্থায়ী বুথ স্থাপন করা হয়। এছাড়াও ফেনী জেলা সদর হাসপাতালে ১০টি বুথ, পুলিশ লাইন্স হাসপাতালে ২টি বুথ ও ট্রমা সেন্টারে ৪টি বুথ স্থাপন করা হয়।

এসব বুথে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার নাগরিকরা করোনাভাইরাসের টিকা গ্রহণ করেন।

বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখা গেছে, টিকা গ্রহণের জন্য মানুষের উপচেপড়া ভিড়। ৪৩ ইউনিয়ন ও ২টি পৌরসভায় দেড় হাজার করে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা থাকলেও মানুষের উপস্থিতি ছিলো দুই/তিনগুন।

সরেজমিনে দেখা গেছে, ফেনী পৌর এলাকায় স্থাপিত কেন্দ্রগুলোতেও ছিলো মানুষের উপচেপড়া ভিড়। মহিপালের ট্রমা সেন্টার কেন্দ্রের ৪টি বুথে পুরুষের চেয়েও নারীদের দীর্ঘ সারি ছিলো।

ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাটের শামছুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল থেকে টিকাগ্রহীতা নারী-পুরুষের দীর্ঘসারি যে কোনো উৎসবের আমেজকেও হার মানায়। লস্করহাট কেন্দ্রে বিকেল ৪টার পরও টিকার জন্য অপেক্ষমান নারী-পুরুষের দীর্ঘসারি শৃংখলায় আনতে ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ এলএলবিসহ পরিষদ সদস্যদের কাজ করতে দেখা যায়।

পাঁচগাছিয়া ইউনিয়নের ১৫০০ মানুষের মধ্যে করোনা মহামারি টিকা প্রদান করা হয়। পাঁচগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক বলেন, খুব শিঘ্রই আমরা ইউনিয়নের সকল নাগরিকের করোনা টিকা নিশ্চিত করবো। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

SHARE THIS ARTICLE