ফেনী সরকারী কলেজ এইচএসসি ‘৯৫ ব্যাচ এর রজতজয়ন্তী পালন।

রফিকুল ইসলামঃ গত ১১ ডিসেম্বর শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠিত হলো ফেনী সরকারী কলেজ এইচএসসি ‘৯৫ ব্যাচ এর (২৫ বছর পূর্তি) রজতজয়ন্তী। সকাল ১০টায় বন্ধু ও পারিবারের সদস্যদের আগমনের মধ্য দিয়ে শুরু রজতজয়ন্তী অনুষ্ঠান।

প্রবেশের সময় কোড ড্রেস হিসাবে একটি টিশার্ট, একটি উন্নতমানের মাস্ক ও একটি হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়। অনুষ্ঠানসূচী অনুযায়ী ধারাবাহিকভাবে র্যালি, মধ্যাহ্ন ভোজ(কাচ্ছি বিরানি), মাঝে মাঝে সেলফি আড্ডা, অতিথিবৃন্দের স্মৃতিচারণ, বিকালে নাস্তা, ঢাকা চট্টগ্রাম থেকে আগত শিল্পিবৃন্দের প্রাণভরা গান, র‍্যাফেল ড্র এর আকর্ষনীয় পুরস্কার যাওয়ার সময় একটি আকর্ষণীয় ব্যাগে বন্ধুদের ছবি সম্বলিত ক্রেস্ট, মগ ও ডাটা সম্বলিত একটি আকর্ষনীয় সুভ্যেনির বন্ধুদের মনকে আপ্লুত করেছে।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল ও সাবেক শিক্ষক মোহাম্মদ হানিফ স্যার। এই অনুষ্ঠানটি সফল করতে অক্লান্ত পরিশ্রম করেছে, বন্ধু মোশারফ হোসেন মিলন, জাকির হোসেন সাহেদ, হাজী নুর উদ্দিন, রফিকুল ইসলাম, সাহাদাত হোসেন মামুন, আনোয়ার হোসেন মানিক, মোঃ মোস্তফা দুলাল, হারুনুর রশিদ চৌধুরী আজাদ, আনোয়ার হোসেন মজনু, সাইফুল ইসলাম আজাদ, নুরুল হায়দার কচি, ইসমাইল হোসেন নাসির, কামাল হোসেনসহ বেশ কয়েকজন ব্যাচ বন্ধু।

SHARE THIS ARTICLE