বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ট্রেনার নিক লি ও তরুণ ওপেনার সাইফ করোনায় আক্রান্ত

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ট্রেনার নিক লি ও তরুণ ওপেনার সাইফ করোনায় আক্রান্ত।

মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে দেয়া আনুষ্ঠানিক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

শ্রীলঙ্কা সফর সামনে রেখে সোমবার মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকারসহ ১৭ ক্রিকেটার ও সাতজন সাপোর্ট স্টাফের করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়। করোনা পরীক্ষায় এদের মধ্যে দু’জনের পজিটিভ এসেছে বলে মঙ্গলবার বিকেলে জানা যায়। 

গতকাল মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বলেন, আমরা রিপোর্ট পেয়েছি। নির্দেশিকা অনুযায়ী বিসিবি সিইওকে রিপোর্ট সম্বলিত মেইল ফরোয়ার্ড করে দিয়েছি।

বিসিবির পক্ষ থেকে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আনুষ্ঠানিকভাবে জানান, ১৭ ক্রিকেটার আর ৭ সাপোর্টিং স্টাফের মধ্যে শুধু দুজনের করোনা সংক্রমণ হয়েছে। সাইফ ছাড়া মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মন, এনামুল হক বিজয়, সাদমান ইসলাম, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব ঠিকই করোনা টেস্টে উৎরে গেছেন।

জানা গেছে করোনা পজিটিভ সাইফকে বোর্ডের পক্ষ থেকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। আইসোলেশনে থাকার সময় শেষে তাকে আবার টেস্ট করানো হবে। বাকিরা আজ থেকে আবার অনুশীলন করতে পারবেন।

SHARE THIS ARTICLE