মেসিকে নিয়ে অনিশ্চয়তায় পিএসজি

আইরিশ বাংলাপোষ্ট ডেস্কঃ হ্যামস্ট্রিং চোটে চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন মেসি। এর ফলে লিগ ওয়ানের পরবর্তী ম্যাচে মোনাকোর বিপরীতে মেসিকে পাচ্ছে না পিএসজি। শুধু তাই নয়, চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে বায়ার্ন মিউনিখের সঙ্গেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। তবে দলটির কোচ ক্রিস্তফ গালতিয়ে আশা করছেন, বায়ার্নের বিপক্ষে ম্যাচের আগেই সু্স্থ হয়ে মাঠে ফিরবেন আর্জেন্টাইন তারকা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) লিগ ওয়ানের ম্যাচে মোনাকোর বিপক্ষে মুখোমুখি হবে পিএসিজি। এছাড়া আগামী মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্নের বিপক্ষে লড়বে ফ্রান্সের জায়ান্ট এই দলটি।

গত ম্যাচেই হোচট খেয়েছে পিএসজি। মার্সেইয়ের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় তারা। ম্যাচের ৯০ মিনিট খেলার পর হ্যামস্ট্রিং ব্যথা অনুভব করার কথা দলকে জানিয়েছেন মেসি।

এ কারণেই শুক্রবার (১০ ফেব্রুয়ারি) মোনাকোর বিপক্ষে মেসির না থাকার বিষয়টি নিশ্চিত করেন কোচ গালতিয়ে।

UEFA Champions League: Lionel Messi Scores First Goal For PSG | Lionel  Messi: পিএসজি-র হয়ে প্রথম গোল মেসির

সংবাদ সম্মেলনে তিনি জানান, মোনাকো বিপক্ষে ম্যাচে না থাকলেও সোমবার (১৩ ফেব্রুয়ারি) অনুশীলনে থাকতে পারেন মেসি। বায়ার্নের বিপক্ষে তার খেলার সম্ভাবনা আছে।ফুটবলের মহাতারকা মেসি চলতি লিগ মৌসুমে পিএসজির হয়ে ১০ গোল করেছেন এবং করিয়েছেন ১০টি। সব প্রতিযোগিতা মিলে ২৫ ম্যাচে তার গোল ১৫টি।

লিগ ওয়ানে ২২ ম্যাচে ১৭ জয় ও ৩ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকা শীর্ষে আছে পিএসজি। অন্যদিকে, সমান ম্যাচ খেলে ৪৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে মার্সেই।

SHARE THIS ARTICLE